বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : বেনজির আহমেদ

ওয়ান নিউজ, গোপালগঞ্জ : র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, আজকের বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে বিশাল উন্নয়নের দক্ষ যজ্ঞ চলছে বিদেশের বাঘা বাঘা উন্নয়ন বিশেষজ্ঞরা সেটিকে বলছেন বাংলাদেশ ম্যাজিক।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে গোপালগঞ্জ সুইমিংপুল ও জিমনেসিয়াম কমপ্লেক্সে অনুষ্ঠিত গোপালগঞ্জের সাবেক দুই এমপি আক্তার উদ্দিন মিয়া ও অ্যাডভোকেট কাজী আব্দুর রশিদ স্কুল দাবা এবং প্রয়াত ছাত্রলীগ নেতা শহিদুল হক চুন্নু স্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একটি পরবর্তী প্রজন্ম তৈরি করতে হবে। যারা জাতীয় ও আঞ্চলিক পরিপ্রেক্ষিতে নয় আন্তর্জাতিক প্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরিবেশে তারা নিজেদের পরিচালিত করতে পারবে। বাংলাদেশকে সামনের দিকে ধরে রাখতে পারবে। ভালো মানুষ তৈরি করার দায়িত্ব রাষ্ট্রের, সমাজের, পরিবারের ও ব্যক্তির। এটা আমাদের নৈতিক দায় বলেও মন্তব্য করেন তিনি।

গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ বি মোল্লা প্রমূখ বক্তব্য রাখেন।

দাবা ও স্কুল বিতর্ক প্রতিযোগিতায় জেলার ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশ নিচ্ছে।

news portal website developers eCommerce Website Design