মোবাইল চুরির অভিযোগে শিশুকে সূঁচ দিয়ে খুঁচিয়ে নির্যাতন

ওয়ান নিউজ, পাবনা : পাবনার চাটমোহরে মোবাইল চুরির অভিযোগ এনে রাইদুল (১২) নামের এক শিশুকে পিটিয়ে ও শরীরের বিভিন্ন স্থানে বস্তা সেলাই করার সুঁচ দিয়ে খুঁচিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

শনিবার সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের চিরইল গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত ওই শিশুকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা।

আহত শিশুটি চিরইল গ্রামের মো. কামরুল হোসেনের ছেলে। এ ঘটনায় শিশুটির মা নাসিমা খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ এ ঘটনার সঙ্গে অভিযুক্ত সাজেদুর রহমান (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে। সাজেদুর চিরইল এলাকার মো. আজিত হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও শিশুটির মা নাসিমা খাতুন জানান, পাশের বাড়ির মৃত পানাই সরদারের ছেলে আজিতের বাড়িতে শুক্রবার দিনগত রাতে ঘরের সিঁধ কেটে মোবাইল চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনার পর আজিত তার ছেলে সাজেদুর ও অন্য সহযোগীরা মিলে সকালে বাড়িতে এসে মোবাইল চুরির অভিযোগ এনে রাইদুলকে তাদের বাড়িতে নিয়ে যায়। এ সময় তারা দড়ি দিয়ে বেঁধে শিশুটিকে নির্মমভাবে পেটাতে থাকে।

পরে তারা রাইদুলের শরীরে বস্তা সেলাই করা সুঁচ দিয়ে বিভিন্ন জায়গায় খোঁচায়। রাইদুলের মা এ সময় বাধা দিতে গেলে তাকেও পেটায় আজিত ও তার লোকজন। পরে তারা শিশুটির মায়ের কাছ থেকে জোরপূর্বক মোবাইলের ক্ষতি পূরণ হিসেবে এক হাজার ৫০০ নেয় বলে অভিযোগ করেন তারা।

নাসিমা খাতুন বলেন, আমার ছেলে দুষ্টু প্রকৃতির। কিন্তু কোনো প্রমাণ ছাড়াই ছেলেকে ও আমাকে যেভাবে মেরেছে; আমি এর বিচার চাই।

মারপিটের বিষয়টি অস্বীকার করে আজিত হোসেন বলেন, রাইদুল এলাকায় একাধিক চুরির সঙ্গে জড়িত ছিল। এর আগে এলাকায় তার বিচারও হয়েছে। মোবাইল উদ্ধার করা যায়নি। তবে এলাকাবাসী দু-একটা চড় থাপ্পড় দিয়েছে বলে স্বীকার করেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক বলেন, আমার কাছে শিশুটির মা এসেছিল। আমি তাকে হাসপাতালে ভর্তি করতে বলেছি এবং পরবর্তীতে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]