বড়হাটের আস্তানায় তিন জঙ্গি ঘোরাফেরা করছে

ওয়ান নিউজ, মৌলভীবাজার : মৌলভীবাজারের নাসিরপুরের পর বড়হাটের জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শুক্রবার সকাল ৯টা ৫০ মিনিটে মূল অভিযান শুরু করে সোয়াট ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। ঘটনাস্থল থেকে র‌্যাব-৯ এর সিপিসির কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মাঈনুদ্দিন চৌধুরী বলেন, ‘ড্রোনের মাধ্যমে দেখা গেছে ভবনের ভেতরে তিনজন জঙ্গি ঘোরাফেরা করছে। তাদের মধ্যে দু’জন পুরুষ ও একজন নারী রয়েছে।’

সোয়াট ও কাউন্টার টেরোরিজম ইউনিট মূল অভিযান চালাচ্ছে। ভেতর থেকে থেমে থেমে তিন দফা প্রচণ্ড গুলিবর্ষণের শব্দ পাওয়া গেছে। সাড়ে ১০টার দিকে কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসানসহ কয়েকজন ভেতরে প্রবেশ করেছেন।

গত মঙ্গলবার রাত দেড়টার দিকে তারা মৌলভীবাজার শহরের বড়হাট আবুশাহ দাখিল মাদ্রাসা গলিতে দোতলা বাড়িটি জঙ্গি আস্তানা হিসেবে শনাক্ত করে ঘিরে রাখেন। ওই বাড়ি ঘিরে রাখার পরে সেখানকার তত্ত্বাবধায়কের কাছ থেকে তথ্য নিয়ে বুধবার ভোরে শহর থেকে ২০ কিলোমিটার দূরে নাসিরপুর গ্রামের জঙ্গি আস্তানাটি শনাক্ত করা হয়। একদিন ঘিরে রাখার পর বৃহস্পতিবার নাসিরপুরে ‘অপারেশন হিট ব্যাক’ সমাপ্ত ঘোষণা করা হয়। পাশাপাশি বড়হাটের আস্তানটি তারা ঘিরেই রাখে। অভিযান শেষে নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ‘ছিন্নভিন্ন সাত থেকে আটজনের লাশের অংশ’ পাওয়ার কথা জানায় পুলিশ। পুলিশের ধারণা, বুধবার বিকেলেই আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে তারা নিহত হয়। তারা একই পরিবারের সদস্য।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]