কুমিল্লার নির্বাচনেই প্রমান করে বিএনপি জনগণের দল : ড. আবদুল মঈন খান

আল-আমিন মিয়া, নরসিংদী : সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. অবদুল মঈন খান বলেছেন, কুমিল্লা সিটি নির্বাচনের মাধ্যমে প্রমান করে বিএনপি জনগণের দল। এ বিজয় জনগণের বিজয় এ নির্বাচনে সরকারী দলের কুমিল্লার বহু মন্ত্রী, এমপি প্রাণপন লড়াই করেও জনগণকে থামিয়ে রাখতে পারেনি। তিনি তার নির্বাচনী এলাকা নরসিংদীর পলাশে গণসংযোগ কালে একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, দেশের জনগণ একটি অবাধ সুষ্ঠ নির্বাচনের দিকে তাকিয়ে অপেক্ষায় আছেন। সুযোগ পেলেই ব্যালটের মাধ্যমে জনগণ ভোট ডাকাতি, ঘুম,খুন, মিথ্যা মামলা ও নির্যাতনের জবাব দিবে। বিএনপির সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ, মাঠে প্রচুর ধান আছে তা যেন ডাকাতরা কেড়ে না নিতে পারে।

সেই দিকে সবার দৃষ্টি রাখতে হবে এবং নিজেরা নিজেদের বিরুদ্ধে অবস্থান না নিয়ে প্রতি পক্ষের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পলাশের চরসিন্দুর, খাশহাওলা, চরনর্গদী গজারিয়াসহ উপজেলার বিভিন্ন স্থানে পথ সভা ও কবর জিয়ারত এবং অসুস্থ নেতাকর্মীদের বাড়িতে গিয়ে সমোবেদনা জানান।

এসময় অপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, পলাশ উপজেলা বিএনপির সভাপতি এফরান আলী,সহ সভাপতি এড. আবদুল আউয়াল, সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন জনি, যুগ্ন সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু, আবু বকর, ঘোড়াশল শহর বিএনপির সভাপতি এম এ ছাত্তার, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো, আলম মোল্লা, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, পলাশ উপজেলা আঞ্চলিক শাখার শ্রমিদলের সভাপতি আল-আমিন ভূইয়া, সিনিয়র সহ সভাপতি মাজাহারুল হক সেতু, সাধরণ সম্পাদক এড. মনিরুউদ্দীন, সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম, চরসিন্দুর ইউনিয়নের শ্রমিদলের সভাপতি গোলজার হোসেন, সাধারণ সাখাওয়াৎ, যুগ্ন সম্পাদক রিপন ভূইয়া।

উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হুমায়ূন, যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক বখতিয়ার, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কালাম দুদু, সাধারণ সম্পাদক কাউসার গাজী, নরসিংদী জেলা ছাত্র দলের সভাপতি নজরুল ইসলাম, পলাশ উপজেলা ছাত্রদলের সভাপতি এড. বাছেদ, সহ সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ঘোড়াশাল শহর যুবদলের সহ সভাপতি মতিউর রহমান মিষ্টার, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, যুগ্ন সম্পাদক পিন্টু ভূইয়া, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আসলাম, সাংগঠনিক সম্পাদক জয়নাল, শহর ছাত্রদলের সভাপতি মকবুল মোর্শেদ রতন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সোহেল, সিনিয়র সহ সভাপতি ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল, আরিফ সহ সকল ইউনিয়ন ও সকল ওয়ার্ডের বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমর্থকগণ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]