ব্রাজিলিয়ান তরুণী সিলভার সঙ্গে সঞ্জয়ের বিয়ে!

ওয়ান নিউজ, রাজবাড়ী : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম। ব্রাজিল থেকে ছুটে এলো প্রেমিকের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা এক নজর দেখার জন্য ভিড় জমায় ওই প্রেমিকের বাড়িতে।

জনতার ঢল নামার কারণে বুধবার সকালে বালিয়াকান্দি থেকে ঢাকা রওনা হন ব্রাজিল-কন্যা। তারপর আর খোঁজ নেই।

বৃহস্পতিবার দিনভর চায়ের দোকান, প্রতিটি মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ে ব্রাজিল-কন্যার গল্প। এর সঙ্গে বিয়ের নানা ধরনের গুঞ্জন ওঠে। আবার কক্সবাজার ভ্রমণের বিষয়টিও আসে। পুরো বিষয়টি জেলার প্রধান আলোচনার বিষয়ে পরিণত হয়েছে। তবে তাদের ব্যাপারে সঞ্জয়ের পরিবারের কেউ মুখ খুলছেন না।

সঞ্জয়ের চাচা মনো ঘোষ জানান, বৃহস্পতিবার রাতে রাজধানী মিরপুরে তার এক দাদার বাসায় সিলভা ও সঞ্জয়ের বিয়ে হয়েছে। এমন খবর তারা শুনেছেন। তবে বিয়ে হয়ে থাকলে এতে তারা সবাই খুশি। সিলভা ১০ এপ্রিল সঞ্জয়কে নিয়ে ব্রাজিলে যাবেন বলে তিনি শুনেছেন।

এ খবরে সঞ্জয়ের মুঠোফোনে বাববার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। অন্যদিকে তার ভাই অাকাশও কল রিসিভ করেননি।

আগামী ১০ এপ্রিল তারা ব্রাজিলে চলে যাবার জন্য ৫ এপ্রিল বুধবার রাজবাড়ী ছেড়ে ঢাকার উদ্দেশ্যে যান সিলভা ও সঞ্জয়। অার বৃহস্পতিবার রাতে তাদের শুভ প্রণয় ঘটে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

উল্লেখ্য, দেড় বছর অাগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সুবাদে ৩ এপ্রিল সোমবার রাতে জেইসা ওলিভেরিয়া সিলভা বাংলাদেশে আসেন। ওই রাতেই বিমানবন্দর থেকে সঞ্জয় তাকে রাজবাড়ীর বালিয়াকান্দির নিজ বাড়িতে নিয়ে আসেন।

মঙ্গলবার সকালে এ খবর এলাকায় জানাজানি হলে ব্রাজিলিয়ান তরুণীকে এক নজর দেখার জন্য ভীড় জমান নারী-পুরুষসহ অনেকে। এ থেকে মুক্তি পেতেই সিলভা ও সঞ্জয় বুধবার ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯) সিলভা ব্রাজিলের সাওপাউলোর বাসিন্দা। তিনি সেখানে সরকারি চাকরি করেন বলে জানা গেছে। অন্যদিকে সঞ্জয় ঘোষ (২৮) রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাজার এলাকার বালাই ঘোষের ছেলে। সঞ্জয় শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। দুই ভাইয়ের মধ্যে সঞ্জয় বড়।

news portal website developers eCommerce Website Design