মীরাক্কেল চ্যাম্পিয়ন রনির বিরুদ্ধে মামলা!

নাটোর : প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে বিরূপ মন্তব্য করায় ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনির (৩০) বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) বিকেলে নাটোরের সিংড়া থানায় মামলাটি করেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান সবুজ।

আবু হেনা রনি সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বিলদহরের আব্দুল লতিফের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি প্রধানমন্ত্রীর সাগরজলে পা ভেজানো নিয়ে ব্যঙ্গ করে বিরোধীদলীয়দের অতিরিক্ত মজার খোরাজ দিতে তার ফেসবুক পেজে একটি ছবিসহ “তিনি পা ভেজালেন আর ইনি গা ভেজালেন’’ শিরোনামে একটি স্ট্যাটাস দেয় রনি। পরে সামাজিক যোগাযোগের অনেকে বিষয়টি বুঝতে পেরে রনিকে অশ্লীল ভাষায় কমেন্ট করে। এতে এক পর্যায়ে স্ট্যাটাসটি ডিলেট করতে বাধ্য হন আবু হেনা রনি।

কিন্তু স্ট্যাটাসের স্কিনশট মিডিয়া পাড়ায় ভাইরাল হওয়ায় বিপাকে পড়ে রনি। এর আগেও বেশ কয়েকবার এরূপ মন্তব্য করেছেন তিনি। একজন জনপ্রিয় কমেডিয়ান প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে এরূপ স্ট্যাটাস দেয়ায় প্রশ্নের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

মামলার বাদী যুবলীগ নেতা মো. হাফিজুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী। এর বাইরেও তার ব্যক্তিগত জীবন আছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিচিত্র বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেবোনা। তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই আমাদের দাবি।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, মামলাটি বৃহস্পতিবার (১১ মে) রাতে রেকর্ড করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]