top

নরসিংদীর ঘিরে রাখা আস্তানায় ৫-৬ জন জঙ্গি : র‌্যাব

By shaon

May 20, 2017

ওয়ান নিউজ, নরসিংদী : নরসিংদীর গাবতলীতে জঙ্গি আস্তানা সন্দেহে দুবাই প্রবাসী মাঈন উদ্দীন আহম্মেদের বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। শনিবার সন্ধ্যা ৬টার দিকে উত্তর গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাড়ির মালিকের ছোট ভাই জাকারিয়াকে আটক করেছে র‌্যাব। র‌্যাব সূত্রে জানা যায়, নব্য জেএমবির ৫ থেকে ৬ জনের একটি দল নাশকতার উদ্দেশে বাড়িটিতে অবস্থান নেয়। এমন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে র‌্যাব-১১ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা এই অভিযানে অংশ নিয়েছে। র‌্যাবের উর্দ্ধতন কর্মকতারা ঘটনাস্থলে পৌঁছনোর পর অভিযান চালোনো হবে।

র‌্যাব ১১ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন নব্য জেএমবির ৫ থেকে ৬ জনের একটি দল ওই বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হচ্ছে। এর মধ্যে বাড়িটির মালিকের ভাই জাকারিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জঙ্গিরা আত্মগোপন করেছে এমন সংবাদের ভিত্তিতে সম্প্রতি নরসিংদীর শেখেরচর, মাধবদীর টাটাপাড়া ও বিরামপুরসহ বেশ কয়েকটি এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের এই অভিযানে জেলা গোয়েদা ও সদর থানার পুলিশও অংশ নেয়।