রাজবাড়ীতে বগি লাইনচ্যুত, ৩ রুটে ট্রেন চলাচল বন্ধ

ওয়ান নিউজ, রাজবাড়ী : রাজবাড়ী রেলস্টেশনের অদূরে ড্রাই-আইস ফ্যাক্টরি এলাকায় আন্তঃনগর ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। রাজবাড়ীর সঙ্গে রাজশাহী, পোড়াদাহ ও খুলনা এই তিন রুটে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে। এদিকে ঘটনার ১৭ ঘণ্টা পরেও লাইনচ্যুত বগি উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার দুপুরের মধ্যে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে আসার কথা রয়েছে।

এর আগে শনিবার বিকেল ৪টার দিকে ট্রেনটি লাইনচ্যুত হয়। রেল যোগাযোগ স্বাভাবিক করতে ঘটনাস্থলে কাজ করছে স্থানীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

রাজবাড়ী রেলস্টেশন মাস্টার কামরুজ্জামান জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ভাটিয়াপাড়া থেকে রাজবাড়ীর উদ্দেশে আসে ‘কালুখালী-ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেন’। ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশনের কাছাকাছি ড্রাই আইস ফ্যাক্টরি এলাকায় আসলে একটি বগির আটটি চাকা লাইনচ্যুত হয়। এতে রাজবাড়ীর সঙ্গে তিনটি রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। ট্রেনটি লাইনে তুলতে কাজ শুরু হয়েছে।

রাজবাড়ী রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী কাজী আব্দুল বারী জানান, উদ্ধারকারী রিরিফ ট্রেন রাজবাড়ীর উদ্দেশে রওনা দিয়েছে। দুপুরের মধ্যে সেটি রাজবাড়ীতে এসে পৌঁছানোর কথা রয়েছে। বিকেলের মধ্যে লাইনচ্যুত বগিটি উদ্ধার করা সম্ভব হবে বলে আশা করছেন তিনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]