চানপাড়া ও চকপুস্তুমের আস্তানায় কিছুই মেলেনি

ওয়ান নিউজ, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চানপাড়া ও চকপুস্তুম এলাকার জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত করেছে র‌্যাব। তবে সেখানে অভিযান চালিয়ে কিছুই পাওয়া যায়নি। অভিযানের সময় একজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। চানপাড়া এলাকার আব্দুল মজিদের বাড়িটিতে বুধবার সকাল ৮টায় অভিযান শুরু করে র‌্যাব। সকাল সাড়ে ৮টায় অভিযান শেষে একজনকে আটক করা হয়। তবে তার পরিচয় এখনও নিশ্চিত করা হয়নি।

অন্যদিকে সকাল ৯টায় চকপুস্তম এলাকার এজাবুল হকের বাড়িতে অভিযান পরিচালনা করেও কোনো কিছুই পায়নি র‌্যাব।

এর আগে মঙ্গলবার রাতে গোমস্তাপুর বাজার এলাকা থেকে গানপাউডারসহ তিনজনকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তিন কেজি গান পাউডার, একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতেই গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামের বাড়ি ঘিরে অবস্থান নেয় র‌্যাব।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার এ কে এম এনামুল করিম নিশ্চিত করে জানান, ঘিরে রাখা আরেকটি বাড়ি তল্লাশির পর ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

এর আগে ২৬ এপ্রিল ভোর থেকে ২৭ এপ্রিল সন্ধ্যা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ির জঙ্গি আস্তানায় ‘ঈগল হান্ট’ অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।

ওই অভিযানে ভাড়াটিয়া আবুসহ চার জঙ্গি নিহত হয়। অভিযানে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও চার বছরের মেয়ে সাজিদা খাতুনকে উদ্ধার করা হয়।

news portal website developers eCommerce Website Design