বিএনপিকে অস্তিত্বহীন করতে চায় সরকার

fakrulওয়ান নিউজ, ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আইন করে বিএনপিকে অস্তিত্বহীন করতে চায় সরকার।

তিনি বলেন, এই সরকার বিএনপির জনগণকে ভয় পায়, তাই সোহরাওয়ার্দীতে বিএনপিকে সমাবেশ করতে দেয়নি তারা।

বুধবার (২৪ মে) ঠাকুরগাঁও জেলা শাখা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দেশ একটি কঠিন সময়ে অতিক্রম করছে। বর্তমান ক্ষমতাসীন সরকার চায় এক দলীয় শাসন ব্যবস্থা গড়ে তুলতে। এজন্য তারা দেশের বিচার ব্যবস্থাকে নিজেদের নিয়ন্ত্রণে নিতে চায়।

তিনি বলেন, সরকার বেআইনিভাবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসায় পুলিশি তল্লাশি করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের টাকা লুট করে খাচ্ছে। বর্তমান সরকার কোটি কোটি টাকা খরচ করছে তাদের নিজেদের জন্য, দেশের জনগণের জন্য নয়।

মির্জা ফখরুল বলেন, নির্বাচন যেন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হয়। এজন্য আমরা চাই একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনা।

এর আগে বেলা ১২ টায় জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলনের কর্মসূচি শুরু হয়।

ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. তৈমুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন, বিএনপির যুগ্ম মহাসচিব মো. হাবিব-উন-নবী খাঁন সোহেল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. আসাদুল হাবীব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শামসুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুরের পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঠাকুরগাঁওয়ের পৌর মেয়র মির্জা ফয়সল আমিন প্রমুখ।

এছাড়া সম্মেলনে বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২০০৯ সালে ২৫ নভেম্বর সর্বশেষ ঠাকুরগাঁও জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর বিভিন্ন সময় সম্মেলনের প্রস্তুতি নেয়া হলেও সম্মেলন হয়নি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]