সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৬

ওয়ান নিউজ, গোপালগঞ্জ : গোপালগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে  থ্রি-হুইলারের (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) ছয়জন নিহত ও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চেচানিয়াকান্দিতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর থানার এএসআই দেলোয়ার হোসেন (৩২), শহরের পূর্ব মিয়াপাড়ার ইজিবাইক চালক আজাদ শেখ (২৬), জেলার কোটালীপাড়া উপজেলার পুন্নবর্দি গ্রামের শাহাদাত হাওলাদরের স্ত্রী জেসমিন বেগম (৪০), তার দুই মেয়ে কুলসুম খানম (২৫) ও সুমাইয়া খানম (১৭) ও গোপালগঞ্জ সদর উপজেলার চর গোবরা গ্রামের কাশেম মোল্লার ছেলে মোজাহিদ মোল্লা (৩৫)।

আহত দুইজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) ওমর ফারুক জানান, ঢাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাস  চেচানিয়াকান্দিতে পৌঁছে সামনের চাকা ফেঁটে যায়। এতে চালক মাইক্রোবাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি রাস্তার পাশে পড়ে যায় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে দেলোয়ার ও আজাদসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহত পাঁচজনকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে এক কিশোরীসহ আরো তিনজনের মৃত্যু হয়।

ঘটনার খবর শুনে জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার ও পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি ওমর ফারুক আরো জানান, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত যান দুটি উদ্ধার করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]