বিএনপির ইফতার মাহফিল পণ্ড করে দিল ছাত্রলীগ

pandelওয়ান নিউজ বিডি, নরসিংদী: নরসিংদীর পলাশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের নির্বাচনীয় এলাকায় বিএনপি আয়োজিত ইফতার অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

শুক্রবার জিনারদী ইউনিয়নের চরনগরদী ফুটবল মাঠে ইফতার মাহফিলের আয়োজন করে বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান উপস্থিত থাকার কথা ছিল। সেই লক্ষে স্থানীয় বিএনপি নেতারা প্যান্ডেল তৈরি করেন।

বৃহস্পতিবার রাতে কতিপয় ছাত্রলীগ নেতাকর্মী প্যান্ডেলটি ভেঙে গুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেন বিএনপি নেতারা।

জিনারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ফিরুজ মোল্লা জানান, শুক্রবার স্থানীয় চরনগরদী বাজারের ফুটবল খেলার মাঠে এক ইফতার মাহফিলের আয়োজন করে জিনারদী ইউনিয়ন বিএনপি। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান উপস্থিত থাকার কথা ছিল। এই লক্ষে বাজারের ফুটবল খেলার মাঠে কয়েক হাজার মানুষের জন্য একটি প্যান্ডেল তৈরি করা হয়। চেয়ার টেবিলও প্রস্তুত করা হয়।

বৃহস্পতিবার রাতে পলাশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফুটবলার নাদির হত্যা মামলার আসামি আপেল মাহমুদ শাহীনের নেতৃত্বে ছাত্রলীগের ৪০/৫০ জন কর্মী দা, চাপাতি, রামদা দিয়ে প্যান্ডেলে ব্যবহৃত কাপড়চোপর কেটে ফেলে এবং চেয়ারটেবিল কেটে ফেলে। এ ঘটনার পর স্থানীয় বিএনপির কর্মীরা ও বাজারের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা জানতে পলাশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ শাহীনের মোবাইলে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে পলাশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এমন একটি ঘটনা আমরা শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ দাখিল করেনি। তবুও আমরা বিষয়টি নজরে রাখছি যাতে আর কোনো ঘটনার সূত্রপাত না হয়।

বিএনপির একাধিক নেতৃবৃন্দের যোগাযোগ করলে তারা জানান, ইফতার মাহফিল করলে তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে গ্রেফতার করা হবে। সরকারি দলের নেতাকর্মীদের এমন হুমকি পেয়ে ইফতার মাহফিল অনুষ্ঠানটি বন্ধ করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]