বগুড়ায় ছাত্রলীগ কর্মীর গুলিতে যুবক নিহত

gunওয়ান নিউজ, বগুড়া : বগুড়ার নন্দীগ্রামে আপন খালাতো ভাই ছাত্রলীগ কর্মী রিপনের রিভলবারের গুলিতে নিহত হয়েছেন সাদ্দাম হোসেন (২৫) নামের এক যুবক। নিহত সাদ্দাম উপজেলার শেখের মাড়িয়া গ্রামের মন্টু মিয়ার ছেলে। রোববার বেলা ১২টার দিকে খুনের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতাকে এখনো গ্রেফতার করতে পারেনি। ঘাতক রিপন বগুড়া সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজির আহমেদের ছোটভাই এবং ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নাটোরের সিংড়া উপজেলার খন্দকার বরমাড়িয়া গ্রামের তোজ্জাম্মেল হোসেনের ছেলে ছাত্রলীগ কর্মী রিপন তার আপন খালার বাড়ি পার্শ্ববর্তী নন্দীগ্রাম উপজেলার শেখের মাড়িয়া গ্রামে বেড়াতে আসে। বেলা ১২টার দিকে সে তার খালাতো ভাই সাদ্দাম হোসেনকে তার শোবার ঘরের ভেতর কপালে রিভলবার দিয়ে গুলি করে। এতে ঘটনাস্থলেই সাদ্দাম মারা যায়। গুলির শব্দে আশেপাশের লোকজন ছুটে এলে ঘাতক রিপন কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নন্দীগ্রাম থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের কপালের ডান পাশে গুলির চিহ্ন রয়েছে। হত্যাকা-ের কারণ এখনো জানা যায়নি। এঘটনায় এখনো কাউকে গ্রেফতারও করা যায়নি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]