ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার হাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

thakurgao map

thakurgao mapওয়ান নিউজ, ঠাকুরগাঁও : অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার ছুরির আঘাতে খুন হয়েছেন আবদুল মান্নান নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। এঘটনায় আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌর শহরের মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মান্নান সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক। আর আহত জুম্মন সাবেক ছাত্রলীগ নেতা বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) এটিএম শিফায়াতুল মাজদার সিফাত।

নিহত আবদুল মান্নান ঠাকুরগাঁও রোড ইসলামনগর এলাকার মৃত তসির উদ্দিনের ছেলে। আর আহত জুম্মন শহরের আশ্রমপাড়া এলাকার মুকুলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের সঙ্গে দুদিন আগে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আবদুল মান্নানের সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কথাকাটি ও হাতাহাতি হয়। পরে যুবলীগ নেতা সজিব দত্ত মান্নানকে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ওই ঘটনার জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মান্নানকে দেখতে পেয়ে যুবলীগ নেতা সজিব দত্ত ও যুবলীগ নেতা শান্ত পেছন থেকে ছুরিকাঘাত করে। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন তাকে বাঁচাতে এগিয়ে এলে সজিব ও শান্ত তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে মান্নান মারা যান। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী জানান, নিহত আবদুল মান্নান সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক। এছাড়া এঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

এ বিষয়ে সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামালের কাছে জানতে চাইলে সজিব দত্ত সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন বলে নিশ্চিত করেছেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক সুব্রত রায় বলেন, ছুরিকাঘাতে আবদুল মান্নানের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। আহত অপরজন চিকিৎসাধীন রয়েছেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আবদুল আওয়াল ও পুলিশ সুপার ফারহাত আহম্মেদ হাসপাতালে রাতেই নিহত মান্নান ও আহত জুম্মনকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এটিএম শিফায়াতুল মাজদার সিফাত জানান, পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]