এবার নাটোরে শোয়ার ঘরে মিললো ৩৭ টি গোখরা সাপ!

snakeওয়ান নিউজ বিডি, নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় একটি বাড়ির শয়নকক্ষে ৩৫টি গোখরা সাপের বাচ্চা ও ১৫টি ডিম পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে উপজেলার মাধনগর গ্রামের হাসান উদ্দিন আরিন্দার শোয়ার ঘরে পাওয়া যায় সাপের বাচ্চা ও ডিমগুলো।

এ বিষয়ে জানতে চাইলে হাসান উদ্দিন জানান, গত রাতে তাঁর বাড়ির মেঝেতে একটি সাপ দেখতে পেয়ে তিনি সেটি মেরে ফেলেন। এর পর আবার সাপ বের হয়ে ঘোরাফেরা করতে থাকে। এ সময় মেঝেতে একটি ইঁদুরের গর্ত দেখতে পান তিনি। পরে গ্রামবাসীর সহায়তায় আরো দুটিসহ তিনটি গর্ত খোঁড়া হয়। সেখানে গোখরা সাপের বাচ্চা ও ডিমগুলো পাওয়া যায়। তবে মা সাপটি পালিয়ে যায়। পরে এলাকাবাসী সাপগুলো মেরে পুড়িয়ে ফেলে এবং ডিমগুলো ধ্বংস করে।

এর আগে ৫ জুলাই রাজশাহী নগরীর বুধপাড়া মহল্লার একটি বাড়ির শয়নকক্ষে পাওয়া যায় ২৭টি  গোখরা সাপ। এর পরের দিন জেলার তানোর পৌরসভার ভদ্রখণ্ড মহল্লার কৃষক আক্কাস আলীর রান্নাঘরে পাওয়া যায় ১২৫টি গোখরা সাপ ও ১৩টি ডিম।

গত সোমবার রাজশাহীর দুর্গাপুর উপজেলার দুই বাড়িতে পাওয়া যায় আরো ৩১টি গোখরা সাপের বাচ্চা ও ৯০টি ডিম। গতকাল মঙ্গলবার রাতে  দুর্গাপুর উপজেলার একটি বাড়ির বারান্দার গর্তে আরো ১০টি গোখরা সাপ পাওয়া যায়। এ ছাড়া ৫ ও ৬ জুলাই সাতক্ষীরা সদর ও আশাশুনি উপজেলায় দুজনের বাড়িতে ৭৬টি গোখরা সাপ ও ৫০টি সাপের ডিম পাওয়া যায়।

news portal website developers eCommerce Website Design