‘বিএনপির রাজনীতিই হচ্ছে কান্নাকাটি আর নালিশ’

obaidul kaderওয়ান নিউজ, গাজীপুর : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনীতিই হচ্ছে কান্নাকাটি আর নালিশ। এ ছাড়া এই মুহূর্তে বিএনপির রাজনৈতিক কোনো কর্মসূচি নেই।

আজ বুধবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস মোড়ে বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঈদের আগে খালেদা জিয়া ঈদ-পরবর্তী দুর্বার আন্দোলনের ঘোষণা দিয়েছিলেন। সেই আন্দোলন এখন লন্ডনে স্বেচ্ছানির্বাসনে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখন আর সংবিধান সংশোধনের সুযোগ নেই। নির্বাচনের সময় সহায়ক সরকার তো থাকবেই। শেখ হাসিনার সরকারই সহায়ক সরকার হিসেবে নির্বাচন কমিশনকে সহায়তা দেবে।

তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন দরকার। নির্বাচন কমিশন নিরপেক্ষ হলে নির্বাচনও নিরপেক্ষ হবে। সরকারের এখানে দায়িত্ব যেটা, সেটা নির্বাচন কমিশনকে সহযোগিতা করা।

মন্ত্রী বলেন, প্রবল বর্ষণে মহাসড়ক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই মুহূতে তাদের কাজ ক্ষতিগ্রস্ত রাস্তাকে সচল করে রাখা। সেই কাজটি ঠিকমতো হচ্ছে কি না, সেটা তিনি দেখতে এসেছেন। কোনোভাবেই যেন যানবাহন চলাচল বন্ধ না হয়।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডি এ কে এম নাহীন রেজা প্রমুখ।

news portal website developers eCommerce Website Design