ঠাকুরগাঁওয়ে জাল টাকা তৈরীর মেশিনসহ পৌর কাউন্সিলরের ভাগিনা গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জাল টাকা তৈরীর মেশিন ও এক লক্ষ এক হাজার জাল টাকা সহ পৌর কাউন্সিলর(১২ নং ওয়ার্ড) মো: একরামুদ্দৌলা সাহেব এর ভাগিনা মো: সাব্বির হোসেন ওরফে সাগর(২৪)কে গ্রেফতার করেছে র‍্যাব-১৩’র একটি চৌকশ দল।

রবিবার(৩০জুলাই) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে পৌরসভাধীন ইসলাম নগরস্থ প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন উত্তর পাশে আসামীর নিজ বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সাগর উল্লেখিত এলাকার মৃত- জয়নাল আবেদিন এর ছেলে ও প্রভাবশালী কাউন্সিলর সাহেব এর ভাগিনা।

র‍্যাব-১৩ এর অধিনস্থ ক্রাইম প্রিভেশন কোম্পানী-২ এর সুত্রে জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র ঠাকুরগাঁওয়ে দীর্ঘদিন ধরে জাল নোট এর ব্যবসা পরিচালনা করে আসছিল।অবশেষে রোববার রাতে গোয়েন্দা সুত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত অবৈধ ব্যবসা পরিচালনা চক্রের অন্যতম হোতা সাগরকে আটক করতে সমর্থ হয় র‍্যাব।

আটকের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল কাশেম জানান, ধৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এদিকে পৌর কাউন্সিলর একরামুদ্দৌলা সাহেব এর ভাগিনা সাগর এক লক্ষ এক হাজার জাল টাকা ও জালনোট তৈরীর মেশিন সহ গ্রেফতার হওয়ায় ঘটনাটি শহরে বেশ চাঞ্চল্য সৃষ্টি করে।কেননা বর্তমান সরকারের শাসনামলে পৌর কাউন্সিলর সাহেব রাতারাতি কোটিপতি বনে গেছেন।তবে এ ঘটনায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]