হাসিনার আইনের প্রতি তোয়াক্কা না করেই এবার আন্দোলন : গয়েশ্বর

ওয়ান নিউজ, রংপুর: নেতাকর্মীদের ডিজিটাল খুন-দুর্নীতির বিরুদ্ধে ডিজিটাল প্রতিরোধের নির্দেশ দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শেখ হাসিনা আইন মানেন না। তাই তার আইনের প্রতি আর তোয়াক্কা না করেই বিএনপি আন্দোলন করবে।
বৃহস্পতিবার রংপুর টাউন হলে মহানগর বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন বাংলাদেশে হতে দেয়া হবে না।
গয়েশ্বর চন্দ্র রায় যুক্তি দেখিয়ে বলেন, উচ্চ আদালত রায় দিয়েছে সরকার নিম্ন আদালতকে কবজায় রেখেছে। এই সরকারের দুই জন মন্ত্রীর বিরুদ্ধে ২ মাসের কারাদণ্ড অনাদায়ে জরিমানা করেছে আদালত। অথচ তারা এখনও মন্ত্রী সভায়। এর দ্বারা প্রমাণিত হয় শেখ হাসিনা  নিজে আইন মানেন না। সুতরাং তার আইনের প্রতি তোয়াক্কা না করেই বিএনপি আন্দোলন করবে।

জিয়াউর রহমানের নেতৃত্বে যেমন ৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছিল ঠিক তেমনি খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার ফ্যাসিবাদীতন্ত্র থেকে বাংলাদেশে গণতন্ত্র ও জনগণের অধিকার ফিরিয়ে দেয়া হবে।

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর সঞ্চালনায় এসময় কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

news portal website developers eCommerce Website Design