চাঁদপুরে বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি পন্ড

chandpur news

chandpur newsমোরশেদ আলম, চাঁদপুর: চাঁদপুরে পুরাণবাজার মসজিদ পট্টি বিএনপির পুর্বে নির্ধারিত সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচির অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে পুলিশ।

শুক্রবার বিকেলে ১ নং ওয়ার্ড বিএনপি সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানস্থলে সকল আয়োজন সম্পন্ন করার পর পুরাণবাজার ফাঁড়ি পুলিশের পরির্দশক আঃ রশিদ ও উপ পরির্দশক জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স এসে সভা না করার জন্য নিষেধ করে বলেন এখানে কেউ সভা করতে পারবেনা ১৪৪ ধারা জারি রয়েছে।

সদস্য নবায়ন ও সংগ্রহ অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, জেলা বিএনপির সিনিয়র নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হামিদ মাষ্টারসহ জেলা, থানা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ সভায় উপস্থিত থাকার কথা ছিলো।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ জানান, বিএনপির সভা করার পূর্বের অনুমতি ছিলো না। তারপর শোকের মাস হিসেবে স্থানীয় আওয়ামী লীগ এবং যুবলীগও এর কাছাকাছি ১৫ আগস্টের প্রস্তুতি সভা ডাকে। আইন শৃঙ্খলার স্বার্থে আমরা উভয়পক্ষকে সভা করতে নিষেধ করায় তারা তাদের কর্মসূচি স্থগিত করে। এখানে ১৪৪ ধারার মত কোন ঘটনা ঘটেনি। তাই ১৪৪ ধারা জারি করা হয়নি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]