top 1

জাতীয় পার্টি ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না: এরশাদ

By ওয়ান নিউজ বিডি

August 17, 2017

শেরপুর: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এখন রাজনীতিতে বড় ফ্যাক্টর। আমদের ছাড়া নির্বাচন হবে না। আমাদের ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না।

বৃহস্পতিবার সকালে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমাদের ওপর বিএনপি অনেক অত্যাচার-অবিচার করেছে। ছয় বছর জেল খেটেছি। আমাদের কর্মী-নেতৃবৃন্দ জেল খেটেছে। স্ত্রী-পুত্রসহ পরিবারের কাউকে বাদ দেয়নি। আল্লাহর বিচার শুরু হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি আজ কোথায় আমরা জানি না। তারা জনগণের মধ্যে নেই। তাদের রাজনীতি হচ্ছে ঢাকার মধ্যে। আমাদের রাজনীতি জনগণের মধ্যে। তাই আপনাদের কাছে এসছি। আরেকবার সুযোগ দিন। দেখাতে চাই জাতীয় পার্টি সবচেয়ে ভাল দল ছিল। ভাল সরকার ছিল।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে থাকবে আওয়ামী লীগ আর জাতীয় পার্টি। সেজন্য জাতীয় পার্টিকে শক্তি সঞ্চয় করতে হবে এবং শক্তিশালী হতে হবে। নির্বাচনে জনগণের ভোট নিয়ে আবারও যেন ক্ষমতায় আসতে পারি।

পর্যাপ্ত ত্রাণ তার কাছে নেই উল্লেখ করে এরশাদ বলেন, যতটুক পারি আমি দেব। আমারা আপনাদের পাশে ছিলাম এবং আজও আছি, ইনশাল্লাহ আমি আগামীতেও আপনাদের পাশে থাকবো।

সরকারের ত্রাণ তৎপরতার সমালোচনা করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, সরকারের ত্রাণ তৎপরতা আমি দেখি না। সরকারকে তিনি ঢাকা থেকে বের হয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন।

তিনি বলেন, মানুষ এখনও মনে করে জাতীয় পার্টির আমলে মানুষ সুখে এবং ভাল ছিল। জাতীয় পার্টির সময় গুম ও খুন হয়নি। মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পেরেছে। মানুষ সেদিনের কথা ভুলে নাই। আবার সে সুদিন ফিরে আসবে ইনশাল্লাহ। আমি মনে করি আবার জাতীয় পার্টি ক্ষতায় ফিরে আসবে।

পরে এরশাদ শেরপুর সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

শেরপুর জেলা জাতীয় পার্টি আয়োজিত এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার, জেলা জাতীয় পার্টির সভাপতি ইলিয়াছ উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম ঠান্ডা, জাপা নেতা জয়নাল আবেদীন। এসময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার ও চরপক্ষীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ উপস্থিত ছিলেন।

এ আগে তিনি বৃহস্পতিবার সকালে তার সফর সঙ্গীদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে শেরপুর অবতরণ করেন।