প্রধানমন্ত্রী ভারসাম্য হারিয়ে ফেলেছেন : রিজভী

ruhul kabir rizbi

ruhul kabir rizbiওয়ান নিউজ, কুড়িগ্রাম : কুড়িগ্রামে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে প্রধানমন্ত্রী ভারসাম্য হারিয়ে ফেলেছেন। তিনি কখনোই ভাবতে পারছেন না বিচার বিভাগ, সুপ্রিম কোট আলাদা স্বাধীন সংস্থা।

আজ মঙ্গলবার দুপুর কুড়িগ্রাম সদর উপজেলার চর হরিকেশ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

রুহুল করিব রিজভী বলেন, প্রধান বিচারপতি আইনকে আইনের পথে যাওয়ার জন্য কথা বলছেন এবং দেশে যা ঘটছে, মানুষের বিবেককে যা নাড়া দিয়েছে, সেই বিষয়টি তিনি সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণে তুলে ধরেছেন। এ জন্য প্রধানমন্ত্রী প্রধান বিচারপতির বিরুদ্ধে আজে-বাজে কথা বলছেন।

তিনি বলেন, সারা দেশকে আওয়ামী লীগের একক দমন-পীড়নের রাজ্যে পরিণত করা যাবে না। এখানে বিরোধী দল থাকবে, শেখ হাসিনা এটা থাকতে দিতে চান না। এ জন্য নতুন রাজনৈতিক সংস্কৃতি গুম, খুন, গুপ্তহত্যা শুরু করেছেন।

শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, ‘২১ আগস্ট বোমা হামলা আপনার শুভাকাঙ্ক্ষীরা করেছেন বিএনপিকে বিব্রত করতে এবং আপনার প্রতি যাতে সহানুভূতি ফুটে ওঠে এ জন্য।’

এ সময় উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল আজিজ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হুমায়ুন কবির, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]