ময়মনসিংহে ‘জঙ্গি আস্তানা’য় বিস্ফোরণে নিহত ১

mymensingh map

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় একটি বাড়িতে বোমা বিস্ফোরণে একজন  (৩৫) নিহত হয়েছেন, যিনি কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য বলে সন্দেহ করছে পুলিশ। উপজেলার হবিবাড়ি ইউনিয়নের কাশর গ্রামে আজিমুদ্দিনের বাসায় এ ঘটনা ঘটে। রোববার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনার পর থেকে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম বলেন, রোববার সন্ধ্যা ৬টার দিকে আধা-পাকা ওই বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ধারণা করা হচ্ছে বোমা বানানোর সময় সেটি বিস্ফোরিত হয়েছে।

ঘরের ভিতর একজনের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখার কথা জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, ঘরের ভিতর আরো বিস্ফোরক থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। ময়মনসিংহ থেকে আরো পুলিশ আসছে। তারা এলে ঘরে অভিযান চালানো হবে।

বিস্ফোরণের সময় ওই বাড়িতে নিহতের স্ত্রী ও সন্তান থাকলেও বিস্ফোরণের পরপরই তারা বেরিয়ে গেছে।

গফরগাঁও উপজেলার পাগলা থানার বিরুই গ্রামের নুর মোহাম্মদের ছেলে মালয়েশিয়া প্রবাসী আজিমুদ্দিন ভালুকা উপজেলার কাশর গ্রামে বাড়ি নির্মাণ করে তাতে ১০/১২ টি পরিবারকে ভাড়া দেন। বাড়ির মালিক আজিমুদ্দিনকে ভাষ্য, নিহত ওই যুবক তিন দিন আগে ঘরটি ভাড়া নিয়েছিলেন। আনুমানিক ৩০ বছর বয়সী ওই যুবক স্ত্রী ও এক ছেলে শিশুকে নিয়ে ঘরটি ভাড়া নিয়েছিলেন। তাদের বাড়ি কুষ্টিয়া বলে জানিয়েছিলেন।

পরে রাত ৮টার দিকে বাড়িওয়ালা আজিমুদ্দিনকে আটক করার কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম।

news portal website developers eCommerce Website Design