রোহিঙ্গা সংকট মোকাবিলায় সরকার ব্যর্থ : রাফী পান্না

rafi panna

rafi pannaনন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি এড. রাফী পান্না বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে প্রধানমন্ত্রী ভারসাম্য হারিয়ে ফেলেছেন।

তিনি বলেন, প্রধান বিচারপতি আইনকে আইনের পথে যাওয়ার জন্য কথা বলছেন এবং দেশে যা ঘটছে, মানুষের বিবেককে যা নাড়া দিয়েছে, সেই বিষয়টি তিনি সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণে তুলে ধরেছেন। এজন্য প্রধান বিচারপতির বিরুদ্ধে আজে-বাজে কথা বলছেন প্রধানমন্ত্রী।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী রাফী পান্না বলেন, সারাদেশকে আওয়ামী লীগের দমন-পীড়নের রাজ্যে পরিণত করা যাবে না। ফ্যাসিস্ট আওয়ামী লীগ নতুন রাজনৈতিক সংস্কৃতি গুম, খুন, গুপ্তহত্যা শুরু করেছেন।

রাফী পান্না বলেন, রোহিঙ্গা সংকট মোকাবিলায় সরকার ব্যর্থ হয়েছে। সরকারের কূটনৈতিক ব্যর্থতার কারণে রোহিঙ্গারা মানবেতর জীবনযাপন করছে। রোহিঙ্গারা মৃত্যুযন্ত্রণায় ছটফট করছে, একটা জাতিকে আজ নির্মূল করা হচ্ছে। কিন্তু সরকার নির্বিকার, পাশবিকভাবে তাদের এই মৃত্যু দেখছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

রাফী পান্না বলেন, আমি নির্বাচন করার প্রস্তুতি গ্রহণ করছি। এলাকার মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক। সঠিকভাবে নার্সিং করতে পারলে অবশ্যই আমি এ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবো। বগুড়া-৪ আসনে বিএনপির ঘাটি এখনো সক্রিয় আছে।

বগুড়ার নন্দীগ্রামে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় বিএনপিসহ অন্যান্য সংগঠনের উপজেলা ও ইউনিয়ন-ওয়ার্ডের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]