বাকৃবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রতিবন্ধীদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ

lig photoজাহিদ হাসান, বাকৃবি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করেছে শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের নিয়ে আনন্দ শোভাযাত্রাটি বের করা হয়।

শাখা ছাত্রলীগ সভাপতি মো. সবুজ কাজীর সভাপতিত্বে আনন্দ শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ছাত্র শিক্ষক কেন্দ্রে (টি.এস.সি) গিয়ে শেষ হয়। এরপর টি.এস.সি মিনি কনফারেন্স কক্ষে অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করা হয়। ময়মনসিংহ অঞ্চলের প্রায় ৬০ জন প্রতিবন্ধীদের মাঝে এ খাবার বিতরণ কর্মসূচী করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান  খোকন ও সাবেক প্রক্টর অধ্যাপক ড. মো. জাকির হোসেন। এছাড়াও ছাত্রলীগের বিভিন্ন স্তরের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মো. সবুজ কাজী বলেন, জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন আজ। এমন একটি দিনে আমরা খুবই আনন্দিত। এমন আনন্দের দিনে সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী শিশুদের মাঝে খাবার বিতরন করছি। অসহায় মানুষদের সাথে আজকের দিনের আনন্দ ভাগাভাগি করতে পেরে খুবই ভালো লাগছে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে থেকে কাজ করে আসছে, ভবিষ্যতেও কাজ করে যাবে। বক্তব্যের শেষে তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]