‘ধর্ষক’ তুফানের বিরুদ্ধে চার্জশিট

tufan

tufanবগুড়া: বগুড়ায় ধর্ষণ ও মা-মেয়ের মাথা ন্যাড়া করার ঘটনায় বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারসহ বাকি আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুই মামলার চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ।

ছাত্রীকে ধর্ষণের মামলায় তুফানসহ ১০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। আর মা-মেয়েকে মাথা ন্যাড়া করে দেওয়াসহ নির্যাতনের মামলায় চার্জশিট দাখিল করা হয়েছে ১৩ জনের বিরুদ্ধে। তুফান, তার স্ত্রী আশা খাতুন ও আশার বোন পৌর কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি দুই মামলাতেই অভিযুক্ত হয়েছে।

সন্ধ্যায় তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর আবুল কালাম আজাদ বগুড়ার কোর্ট ইন্সপেক্টর শাজাহান আলীর কাছে চার্জশিট জমা দেন। এই চার্জশিট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামানের আদালতে জমা দেওয়া হবে।

উল্লেখ্য, এক ছাত্রীকে ভালো কলেজে ভর্তির নামে তুফান সরকার গত ১৭ জুলাই বগুড়া শহরের চকসুত্রাপুরের বাড়িতে ধরে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনা কাউকে বললে বাড়িতে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে। এরপর তুফানের স্ত্রী আশা খাতুন, শ্যালিকা পৌর কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি ও শ্বাশুড়ি রুমি খাতুনের নির্দেশে গত ২৮ জুলাই ওই ছাত্রী ও তার মাকে রুমকির বাদুড়তলার বাড়িতে ধরে নিয়ে যাওয়া হয়। সেখানে আতিক, দিপু, রূপম, মুন্না ওই ছাত্রী ও তার মাকে চার ঘণ্টা ধরে মারধর ও নির্যাতন করে। তারা প্রথমে কাঁচি দিয়ে মা-মেয়ের চুল কেটে দেয়। এতেও সন্তুষ্ট না হয়ে নাপিত ডেকে মা-মেয়ের মাথা ন্যাড়া করে দেওয়া হয়। এরপর তাদের বগুড়া ত্যাগে ২০ মিনিট সময় দেওয়া হয়েছিল। প্রতিবেশীদের সহযোগিতায় মা-মেয়ে বেঁচে যান। পরে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই ছাত্রীর মা সদর থানায় তুফান ও রুমকিসহ ১০ জনের নামে ধর্ষণ ও নির্যাতনের পৃথক মামলা করেন।

সদর থানা পুলিশ পরে ১১ জনকে গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ কয়েকদফা রিমান্ডে নিলেও তুফান, আশা, রুমকি ও রুমির স্বীকারোক্তি আদায় করতে পারেননি। এদিকে ৭ আগস্ট হাসপাতাল থেকে ছাড় পাওয়ার পর শিশু আদালতের নির্দেশে ওই ছাত্রীকে রাজশাহীর সেফহোম ও তার মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়। কারাগারে বিলাসী জীবনযাপন ও মাদকসেবনের অভিযোগ ওঠায় তুফানকে গাজীপুরের কাশিমপুরে হাইসিকিউরিটি কারাগারে স্থানান্তর করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design