নির্যাতনে আসামীর চাচা নিহতের ঘটনায় ৪ পুলিশের বিরুদ্ধে মামলা

joypurhat map

joypurhat mapএরশাদুল বারী তুষার, জয়পুরহাট: জয়পুরহাটের কালাইয়ে আসামী ধরতে গিয়ে আসামীর চাচা সাইদুর রহমানকে পুলিশী নির্যাতনে হত্যার অভিযোগ এনে কালাই থানার ৪পুলিশের বিরুদ্ধে নিহতের বাবা কাজেম উদ্দীন বাদী হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। বুধবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাজুল ইসলামের আদালতে এ মামলাটি দায়ের করেন। এ মামলার অভিযুক্ত ৪পুলিশ সদস্য হলো- কালাই থানার এসআই আসাদ, এসআই রফিক, কনষ্টেবল রাসেদ ও ফারুক।

উল্লেখ্য, সোমবার ভোর রাতে হারুঞ্জা গ্রামে শাপলা(৩২) নামের এক আসামীকে পুলিশ ধরতে গিয়ে আসামীর চাচা সাইদুর রহমানকে পুলিশী নির্যাতনে হত্যার অভিযোগ এনে বিক্ষুব্ধ এলাকাবাসী হাসপাতাল চত্বর ঘেরাও করে বিক্ষোভ করে এবং হাসপাতালের ভিতরে থাকা একটি মাইক্রোবাস ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে বেশ কিছু রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এতে কমপক্ষ্যে ৪জন আহত হয়। ঘটনার দিনই কালাই থানার অভিযুক্ত ওই ৪পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট এবং জেলা প্রশাসেনর পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহেল বাকীকে প্রধান করে আরো একটি তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]