রাজনীতি করতে কক্সবাজার যাচ্ছেন খালেদা জিয়া : ওবায়দুল

মৌলভীবাজার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণ দিতে কক্সবাজারে যাচ্ছেন না, তাঁর মূল উদ্দেশ্য রাজনীতি।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল এই মন্তব্য করেন।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য (এমপি) মো. আবদুস শহীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে বিএনপির প্রতি ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ‘চক্রান্তের গলিপথ দিয়ে অনেকেই ক্ষমতায় আসতে চাইছে। হারানো ক্ষমতা ফিরে পেতে ওই যে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা বিএনপি আবারও চক্রান্তের জাল ছড়িয়ে যাচ্ছে। বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে, পানি ঘোলা করে আন্দোলনের নামে ক্ষমতায় আসতে চেষ্টা করছে।’

খালেদা জিয়ার কক্সবাজার সফরের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলে সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের প্রশ্ন বেগম জিয়া ত্রাণ দিতে যাবেন, তিনি ৪০ দিন…আজকে ইন্টারন্যাশনাল ফ্লাইট আছে। তিনি বিমানে করে গিয়ে সেখানে ত্রাণ দিতে পারেন। কিন্তু আজকে তিনি কী প্ল্যান করেছে দেখুন? আজকে তিনি যাবেন সড়কপথে, চট্টগ্রাম। কালকে তিনি যাবেন সড়কপথে চট্টগ্রাম থেকে কক্সবাজার। আবার পরশু তিনি আবার আসবেন সড়কপথে চট্টগ্রাম। তার পরের দিন আসবেন সড়কপথে ঢাকা।’

‘আপনারা বলুন, এটার উদ্দেশ্য কি ত্রাণ? উদ্দেশ্য কি মানবিক? উদ্দেশ্য রাজনীতি। উপলক্ষ হচ্ছে মানবিক।’

news portal website developers eCommerce Website Design
Close ads[X]