মেহেরপুরে বিএনপির সভায় যুবলীগের হামলা, আহত ৫

meherpur map

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বিএনপির ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের’ কর্মসূচিতে হামলা চালিয়ে পণ্ড করে দিয়েছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে সভা চলাকালে এ হামলার ঘটনা ঘটে। এতে পুলিশসহ বিএনপির অন্তত ৫ নেতাকর্মী আহত হয়েছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন জানান, গাংনী উপজেলা বিএনপি কার্যালয়ে শান্তিপূর্ণ পরিবেশে নেতাকর্মীদের সভা চলছিল। হঠাৎ গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের নেতৃত্বে তিন দফায় হামলা চালানো হয়।

তিনি দাবি করেন, ‘এ সময় মোশাররফ হোসেনের পিস্তল থেকে পরপর ২ রাউন্ড গুলি করা হয়। মোটরসাইকেল ভাংচুরের পাশাপাশি সভাস্থল লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়।’

হামলায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, বামুন্দী ইউপির বিএনপি নেতা বিল্লাল হোসেনসহ ৪ নেতাকর্মী আহত হয়েছেন।

এছাড়া যুবলীগের ইটপাটকেলের আঘাতে গাংনী থানার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। গুলির বিষয়টি লোকমুখে শুনেছি। তদন্ত করে দেখা হচ্ছে।

তবে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন তার পিস্তল থেকে গুলির বিষয়টি অস্বীকার করেছেন।

news portal website developers eCommerce Website Design