সেই টিটু রিমান্ডে

titu rangpurডেস্ক রিপোর্ট: রংপুরে ফেসবুকে ধর্ম অবমাননাকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে গ্রেফতার টিটু রায়কে চারদিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুর সোয়া একটার দিকে রংপুরের গঙ্গাচড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দিবাংশু কুমার সরকার এ আদেশ দেন। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বাবুল টিটুকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করেন। শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এদিকে, মামলাটি গঙ্গাচড়া থানা থেকে জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিবি পুলিশের পরিদর্শক মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার ভোরে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা গ্রাম থেকে পুলিশ টিটু রায়কে গ্রেফতার করে।

উল্লেখ্য, টিটু রায়ের ফেসবুকের আইডি থেকে ধর্মীয় অবমাননাকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে গত ১০ নভেম্বর জুমার নামাজের পর রংপুরের পাগলাপীর খলেয়া ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ও হামলার ঘটনা ঘটে। ওইদিন ১১টি হিন্দু পরিবারের বাড়িঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত হয় একজন ও পুলিশসহ আহত হয় ৫০ জন।

ফেসবুক স্ট্যাটাস নিয়ে উত্তেজনার পর থেকেই আত্মগোপনে ছিলেন টিটু রায়।

টিটু রায়ের গ্রামের বাড়ি রংপুর সদরের পাগলাপীর ঠাকুরপাড়া গ্রামে। নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি গার্মেন্ট কারখানায় কাজ করেন তিনি। দীর্ঘদিন বাড়ির সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি স্বজনদের।

news portal website developers eCommerce Website Design