আওয়ামী লীগের পায়ের তলা থেকে মাটি সরে গেছে: এ্যানি

ani

aniলক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, আওয়ামী লীগের চালান নেই। তারা প্রশাসনের উপর ভর দিয়ে চলে, দেশের যেকোন জায়গায় ১৫ ভাগ আওয়ামীলীগ আর ৭৫ ভাগ বিএনপি। আওয়ামী লীগের পায়ের তলা থেকে মাটি সরে গেছে।

শুক্রবার ( ১৭ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুদ্দিন খালেদের মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ্যানি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, লক্ষ্মীপুরে বিএনপি আগের তুলনায় অনেক বেড়েছে। সরকার সৌওরাদ্দি উদ্যোনে বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে। কিন্তু বিএনপি ঐক্যবদ্ধ থাকায় সোওরাদ্দি উদ্যোন জনগনে সয়লাভ করেছে। নীতি, নৈতিকতার প্রশ্নে ২০১৪ সালে বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করেনি। কিন্তু এবার ভোট আমরা ছেড়ে দিবোনা। অবশ্য সেই ভোট নিরপক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হতে হবে। জনগণ ২০১২ সালে যেভাবে ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে আন্দোলন করেছিল, একইভাবে এবার জনগণের মধ্যে নতুন জাগরণ সৃষ্টি হয়েছে। তাদের উৎসাহ উদ্দীপনা এবং সাহস ও মনোবল দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করবে।

সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এ্যানি চৌধুরীর লক্ষ্মীপুরস্থ বাসভবন প্রাঙ্গনে উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, ১ম যুগ্ন সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, ভবাণীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মহিবুল আলম স্বপন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ, সদর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল মাহমুদ প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও বক্তারা বলেন, গত ৬ নভেম্বর সদর উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুল্লাহ খালেদ লক্ষ্মীপুর জজ কোর্টে হাজিরা দিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়। সাইফুল্লাহ খালেদের মতো পরিচ্ছন্ন রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে মামলা দিয়ে সরকার রাজনীতিকে কলুষিত করেছে। দমন নিপীড়ন করে সরকার গণআন্দোলনকে দমাতে পারবেনা। নেতাকর্মীদের মামলা দিয়ে, গ্রেপ্তার করে সরকার পতন ঠেকাতে পারবেনা। এছাড়াও গতকাল বৃহস্পতিবার খালেদের ফিস্টুন লাগানোর অপরাধে আমাদের তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

অবিলম্বে খালেদ সাইফুল্লাহসহ প্রত্যেক নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]