পিরোজপুর বিএনপির সভাপতি গ্রেফতার : মুক্তির দবীতে প্রতিবাদ সমাবেশ

Pirojpur bnp

Pirojpur bnpপিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে পিরোজপুর সদর থানা বিএনপি।

শনিবার সকালে জেলা বিএনপি কার্যালয়ে সদর থানা বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, গাজী নুরুজ্জামান বাবুল একজন বীর মুক্তিযোদ্ধা একজন স্বচ্ছ, পরিচ্ছন্ন ও প্রবীণ রাজনীতিবীদ। তাকে নাশকতার মিথ্যা মামলায় জেল হাতে প্রেরণ করা হয়েছে আমরা এর তীব্র নিন্দা জানাই। অচিরেই জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের মুক্তির দাবী জানাই। যদি জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলকে অচিরেই মুক্তি দেয়ো না হয় তাহলে জেলা বিএপির নেতৃত্বে সদরথানা বিএনপি যে কোন আন্দোলন সংগ্রামে পাশে থাকবে।
প্রতিবাদ সমাবেশে সদর থানা বিএনপির সহ-সভাপতি হেমায়েত উদ্দিন বেপারীর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আকন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক আল্লামা শাহেনশাহ, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক তোফাজ্জেল হোসেন টুলু, দূর্গাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ সালেকিন তপন, শংঙ্করপাশা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তফা আকন, টোনা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী হায়দার হাইডু, জেলা যুবদলের সালমান জাকির, জেলা ছাত্রদলের ইমরান আহম্মেদ সজিব প্রমুখ।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ২ ঘন্টা তল্লাশী চালিয়ে ঢাকার ইস্কাটনের জিলু রোডের নিজ বাসা আহম্মদ প্লাজা থেকে গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেফতার করে রমনা থানা পুলিশ। তার নামে রমনা থানায় একটি নাশকতা মামলা রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]