বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র হচ্ছে

fokrul ahemed--লালমনিরহাট: বিএনপিকে আগামী জাতীয় নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার দুপুরে লালমনিরহাট সদরের মহেন্দ্রনগর বুড়িরদীঘি খেলার মাঠে এক সাইকেল র্যা লি উদ্বোধন করে তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। ‘আলোকিত লালমনিরহাট’ শীর্ষক এই সাইকেল র্যা লির আয়োজক জেলা বিএনপি।

মিজা ফখরুল বলেন, ‘বর্তমান সরকার গণতন্ত্র ও জনগণের অধিকার হরণ করেছে। এজন্য আন্দোলনের মাধ্যমে এগুলোকে পুনঃপ্রতিষ্ঠা করতে হবে।’

তিনি বলেন, ‘সরকার জনসমর্থন হারিয়ে ফেলেছে। জনগণ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়। অথচ সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্রের অংশ হিসেবে সহায়ক সরকার নিয়ে গড়িমসি করছে।

বিএনপির এই নেতা প্রত্যয় ব্যক্ত করেন, ‘জনগণের কঠোর আন্দোলনের মুখে সরকার নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য হবে।

মির্জা ফখরুলের নেতৃত্বে আলোকিত লালমনিরহাট সাইকেল র্যা লিটি বুড়িরদীঘি খেলার মাঠ থেকে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন- কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু প্রমুখ।

বিএনপি, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বাই-সাইকেলে চড়ে আলোকিত লালমনিরহাট র্যা লিতে অংশ নেন।

news portal website developers eCommerce Website Design