দেশবাসী তারেক রহমানের প্রতিক্ষায়: রাফি পান্না

rafi panna

rafi pannaনন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বাংলাদেশের মানুষ শান্তি প্রিয় মানুষ। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। তাই দেশবাসী তাদের প্রিয় নেতা বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তরেক রহমানের প্রতিক্ষায় আছে। বর্তমান সরকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাচন থেকে দুরে রাখার পায়তারা করছে। বিএনপির নেতাকর্মী ও দেশবাসী তাদের এ ষড়যন্ত্র শক্ত হাতের প্রতিহত করবে।

নন্দীগ্রাম উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম দিন উপলক্ষে কেক কর্তন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট রাফি পান্না।

মঙ্গলবার বিকেল ৫টায় স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় দলীয় অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চলনায় ও সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শামছুর রহমানের সভাপতিত্বে কেক কর্তন ও তারেক রহমানের জিবনীর উপর আলোচনা সভায় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা তৌফিকুল ইসলাম রানা, বিএনপি নেতা জহুরুল ইসলাম, লুৎফর রহমান, ফিল্লুর রহমান, আব্দুল মজিদ, কে এম হাবিবুর রহমান হাবিব, মোফাজ্জল হোসেন, শ্রমিকদল নেতা শামছুর রহমান, যুবদল নেতা জাকারিয়া লিটন, রানা আহম্মেদ, ছাত্রদল নেতা রেজাউল করিম প্রমুখ। এসময় বিএনপি নেতা হাজি রুহল আমিন, মঞ্জুরুল ইসলাম, ফেরদৌসুর রহমান, শ্রমিকদল নেতা বাচ্চু মিয়া, যুবদল নেতা জিয়াউর রহমান, বন্ধুদল নেতা উজ্জল হোসেন সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]