ভিনগ্রহের প্রাণী নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

jpg

jpgডেস্ক রিপোর্ট: ক্যালিফোর্নিয়ায় পাওয়া একটি প্রাণীর ভ্রূণ নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় দাবি উঠেছে, এ আসলে কোন ভিনগ্রহের প্রাণীর ভ্রূণ।

যে পোস্টে এই অদ্ভুত ছবিটি দেওয়া হয়েছিল সেখানে জানানো হয়েছিল মৃত অবস্থায় এটিকে পাওয়া যায়। পরে যাঁরা ছবিগুলোকে ছড়িয়ে দেন, তাদের দাবি, কোন এলিয়েন নাকি এটি পৃথিবীতে ফেলে গিয়েছে।

বিভিন্ন পোস্টের আলোচনা থেকে জানা যায়, এটি পাওয়ার আগে ক্যালিফোর্ণিয়ার আকাশে অদ্ভুত রকমের আলোর খেলাও দেখা যায়। সব মিলিয়ে এটি যে ভিনগ্রহের কোন প্রাণীই ফেলে গিয়েছে, তাই ক্রমশ নিশ্চিত হতে থাকে। স্বাভাবিক কৌতূহলবশেই সে পোস্ট ছড়াতে থাকে প্রোফাইল থেকে প্রোফাইলে। ক্রমশ নেটদুনিয়ায় ভিনগ্রহের ভ্রূণ দেখার যেন হিড়িক পড়ে যায়। তবে পাশাপাশি অনেকেই প্রশ্ন করতে থাকেন, সত্যি কি একোন এলিয়েন নাকি, এই পৃথিবীরই কোন প্রাণী! অনেকের মতে, এটি আসলে হরিণের ভ্রুণ। তবে যে অবস্থায় ভ্রুণটিকে বাইরে দেখা গিয়েছে তা মাত্র কয়েক মাসের। অর্থাৎ ভ্রূণটি তেমন করে তৈরি হতে পারেনি, ফলত চেনা কোন বিশেষ আকৃতি পায়নি।

তার উপর সেটি কোন মাংসাশী প্রাণীর আক্রমণে পড়ে বীভৎস রূপ নিয়েছে। ফলত চেনা কোন ছবির সঙ্গেই সেটি মেলানো যাচ্ছে না। তবে হরিণের ভ্রুণ বলেই ধারণা বিশেষজ্ঞদের।

news portal website developers eCommerce Website Design