মেয়র পদে ১২ ও কাউন্সিলর পদে ২৮৭ জনের মনোনয়নপত্র দাখিল

রংপুর: সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন গতকাল পর্যন্ত মেয়র পদে ১২ জন, কাউন্সিলর পদে ২শ’ ২২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। শেষ দিনে গতকাল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু এবং বিএনপি মনোনীত প্রার্থী কাওছার জামান বাবলা মনোনয়নপত্র দাখিল করেছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু গতকাল দুপুরে রংপুর জেলা ও মহানগরের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় তার সাথে ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, আওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান টুটুল, কোষাধ্যক্ষ রেজাউল ইসলাম মিলন, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক কামরুজ্জামান শাহীন, মহানগর যুবলীগের আহবায়ক সিরাজুম মনির বাসারসহ প্রমুখ।

মনোনয়নপত্র জমা দিয়েই তিনি আসন্ন নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে সাংবাদিকদের বলেন, জাতীয় পার্টির ঘাঁটিকে আমি আওয়ামী লীগের দূর্গ বানাতে চাই। বর্তমান সরকারের উন্নয়নের জোয়ারে আবারও রসিক নির্বাচনে আওয়ামী লীগের জয় হবে। এর আগে গত মঙ্গলবার তিনি রসিক এর মেয়র পদ থেকে পদত্যাগ করেন।

আ.লীগ মনোনীত সরফুদ্দিন আহমেদ ঝন্টু মনোনয়ন পত্র জমা দেয়ার কিছুক্ষণ পরে বিএনপি মনোনীত রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি কাওসার জামান বাবলাও মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় তার সঙ্গে ছিলেন রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু , সহ সভাপতি সুলতান আলম বুলবুল, এ্যাডঃ রেজেকা সুলতানা ফেন্সি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, জেলা স্বেচছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোকছেদুল আরেফীন রুবেল, রংপুর মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল প্রমুখ। এছাড়াও বিএনপি-যুবদল-ছাত্রদল ও বিএনপির অঙ্গদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন গতকাল পর্যন্ত মেয়র পদের জন্য ১২ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬৫ জন এবং সাধারণ পুরুষ কাউন্সিলর পদে ২শ’ ২২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ২২ ও ২৩ নভেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ৩ ডিসেম্বর প্রত্যাহারের শেষ তারিখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]