বিএনপি নির্বাচনে না এলে অস্তিত্ব সংকটে পড়বে

ভোলা: আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না এলে অস্তিত্ব সংকটে পড়বে।

তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচনে আসা ছাড়া বিএনপির আর কোনো বিকল্প নেই।

শুক্রবার ভোলা জেলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের হাজিরহাটে আলহাজ আব্দুল হান্নান হাওলাদার শিক্ষা বৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভোলা সমিতি আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. মাকসুদ হেলালী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. সেলিমউদ্দিন, ভোলা সমিতির সম্পাদক শহিদুল হক মুকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

নির্বাচন বানচাল করার মতো সাংগঠনিক শক্তি বিএনপির নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘যারা ২০১৩, ১৪ ও ১৫ সালের মতো সন্ত্রাসী কার্যকলাপ করবে, তাদের কঠোরভাবে দমন করা হবে’।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ২০১৩ সালে দেশটাকে তছনছ করতে চেয়েছিল। ২০১৪ সালে বহু মানুষকে হত্যা করেছিল। নিরীহ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। বিএনপির আমলে খালেদা জিয়ার ছেলে হাওয়া ভবন বানিয়ে দেশটাকে লুটপাটে ব্যস্ত ছিল।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাবে বলে আশাবাদ ব্যক্ত করে তোফায়েল আহমেদ বলেন, ‘স্বাধীনতাবিরোধীদের নিয়ে বিএনপি জোট কীভাবে সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে যাবে সেটি একটি সংশয়’।

ভোলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘এই প্রকল্পটি বাস্তবায়ন হলে জেলায় আর কোনো রাস্তা কাঁচা থাকবে না। নদীভাঙন রোধে এখানে প্রায় ১৭০০ কোটি টাকার কাজ চলছে’।

তিনি বলেন, বিএনপির আমলেও উন্নয়ন কাজের জন্য অর্থ বরাদ্দ দেয়া হতো। কিন্তু সে টাকা নেতাকর্মীদের পকেটে ঢুকত। লুটপাটে ব্যস্ত ছিল বিএনপি। তারা যদি আবারও ক্ষমতা পায় তা হলে দেশটাকে ধ্বংস করে ছাড়বে।

news portal website developers eCommerce Website Design