শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনুন : এনামুল হক শামীম

anamul hauk shamim

anamul hauk shamimশরীয়তপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশে উন্নয়নো ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করুন।

শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি। আজকে আমি-আপনি বাঙালি জাতি হিসেবে বিশ্বের বুকে পরিচয় দিতে পারছি। আর বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই আমরা বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করছি। দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই-এটা ইতোমধ্যে প্রমাণিত। কারণ দেশে যত উন্নয়ন হয়েছে, সব আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরে। বাংলাদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনার বিকল্প নেই। দেশকে এগিয়ে নিয়ে হলে এবং শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নন্দিত নেতা।

নবায়নের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন। পরে বিভিন্ন পেশার ৫ জন নারী ও ৫ জন পুরুষকে নতুন সদস্য পদ দেন। রশিদ মূল্যে তারা ক্রয় করে শামীমের হাত ধরে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের সদস্য হন। পরে একজন মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পেশার ১০জনের সদস্যপদ নবায়ন করা হয়।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল­ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে ও উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক। বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান সিকদার, কোহিনুর সিকদার দোলা, মানিক সরদার, কাওছার আহমেদ ত্বর্কি, বাদল চৌকিদার, জহির সিকদার, আলী আহমেদ, মিজানুর রহমান বয়াতী, আনোয়ার হোসেন বালা, আলমগীর, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নূর আলম আশিক, ইউপি চেয়ারম্যানদের মধ্যে হাবিবুর রহমান সিকদার, আবুল হাসেম দেওয়ান, জসিম মাতবর, মোজাম্মেল মোল­া, জিতু বেপারি, সামসুজ্জোহা রতন, ইউনুস সরকার, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, মান্নান সিকদার, মোহাম্মদ হানিফ, মোয়াজ্জেম সরদার, শাহজালাল মাল প্রমুখ।

news portal website developers eCommerce Website Design