পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২

পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরে জেলার কাউখালী ও মঠবাড়িয়া উপজেলায় শনিবার পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে।

নিহতরা হচ্ছে- কাউখালী উপজেলার শিয়ালকাঠী গ্রামের মৃত মৌলভী হেলাল উদ্দিনের ছেলে আব্দুস সালাম(৭৮) ও মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামের সৌদি প্রবাসি মো. ইব্রাহিম মুন্সির ছেলে আবু আব্দুল্লাহ(৩)।

কাউখালী থানার ওসি মো: মনিরুজ্জামান জানান, শনিবার সকালে কাউখালী-ভান্ডারিয়া-ভিটাবাড়িয়া সড়কের হাওলাদার হাট নামক স্থানে ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উঠে গেলে ইজি বাইকের নিচে পড়ে ঘটনাস্থলেই আব্দুস সালামের মৃত্যু ঘটে।

এ ঘটনায় পর ইজি বাইকটি আটক করা হয়েছে এবং একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম ফোনে জানান, সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া বেরিবাধ সড়কে শিশু আবু আব্দুল্লাহ বসতবাড়ির সম্মূখ খেলছিল। এ সময় ইট পরিবহনের একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। মূমুর্ষূ অবস্থায় পরিবারের স্বজন ও গ্রামবাসী আশংকাজনক শিশুটিকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শিশুটিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে দুপুরে হাসপাতাল হতে শিশুটির লাশ উদ্ধার করে এবং ট্রলিটি আটক করে। তবে এ সময় ট্রলি চালক মো. ইলিয়াস মিয়া পালিয়ে যায়।

হাসপাতাল হতে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত শিশুটির পরিবারের পক্ষ হতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news portal website developers eCommerce Website Design