স্থানীয় নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী নিরপেক্ষ ছিল : আইজিপি

shohiduk Igp

shohiduk Igpশরীয়তপুর: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, বিগত নয় বছরে যতগুলো স্থানীয় সরকারের নির্বাচন হয়েছে, আইনশৃঙ্খলা বাহিনী সম্পূর্ণ নিরপেক্ষভাবে কাজ করেছে।

সোমবার শরীয়তপুর পুলিশ লাইনসে আয়োজিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের পুলিশপ্রধান এ কথা বলেন। বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশ উইমেন সাপোর্ট সেন্টার এ সভার আয়োজন করা হয়।

আইজিপি আরো বলেন, ‘নির্বাচন কমিশনের নির্দেশনা মতে তাদের অধীনে থেকে নিরপেক্ষ ভূমিকা পালন করছি। আগামী রংপুর সিটি করপোরেশন নির্বাচনসহ যে কোনো নির্বাচন যাতে সুষ্ঠুভাবে ভোটাররা যাকে খুশি তাকে নিরাপদে ভোট দিতে পারে সেই পরিবেশ সৃষ্টি করব। যে অপরাধ করবে তাকে আইনের আওতায় আনা হবে। এতে ছাত্রলীগ ও ছাত্রদল নেই। প্রতিটি ঘটনায় আইনের আওতায় এনেছি।’

অনুষ্ঠানে ঢাকা রেঞ্জ ও মেট্রোপলিটন নারী পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নারী পুলিশ সদস্যরা পুলিশ মহাপরিদর্শকের কাছে বিভিন্ন দাবিদাওয়া উপস্থাপন করেন। আইজিপির পক্ষ থেকে নারী পুলিশ সদস্যদের পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভাপতি ও পুলিশ উপমহাপরিদর্শক মিলি বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আইজিপির স্ত্রী ও পুলিশ নারী কল্যাণ সংস্থা (পুনাক) সভানেত্রী শামসুন্নাহার রহমান, শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]