সমাবেশে যেতে বাধা, আ.লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ২

nator news

nator newsনাটোর: জেলার সিংড়া উপজেলা বিএনপির পরিচিতি সভায় জেলা বিএনপির নেতাদের যেতে বাধা দেয়ার ঘটনা ঘটেছে। এ সময় নাটোর সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৪) ও আনসার ভিডিপির সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ দু’জনকেই নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সিংড়া উপজেলায় সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে সিংড়া পৌরসভা মিলনায়তনে উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভা ছিল। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখার জন্য জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি শনিবার রাতে ঢাকা থেকে নাটোরের বাসায় আসেন। রোববার সকালে তিনি সিংড়া যাওয়ার জন্য বের হওয়ার সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মাসুমের নেতৃত্বে ২০ থেকে ২৫টি মোটরসাইকেলে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলসহ সাবেক মন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি দুলুর বাড়ির সামনে এসে গালাগালি করে সবাইকে জোর করে বাসার ভেতরে ঢুকিয়ে বাহির থেকে গেট আটকে দেয়।
পরে পাশেই হাফরাস্তা এলাকায় ছাত্রদল ও যুবদল নেতাকর্মীরা অবস্থান করছে এমন খবরে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে যায়। এসময় নাটোর সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৪) ও আনসার ভিডিপির সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়।

ঘটনার পর থেকে আলাইপুর এলাকায় বিএনপির কার্যালয়ের আশেপাশে বিপুল পরিমাণ র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ অবস্থান নিয়েছে।

news portal website developers eCommerce Website Design