রংপুর সিটিতে বিজয়ে আশাবাদী বিএনপি : সোহেল

sohel

sohelরংপুর: বিএনপির যুগ্ম মহাসচিব হাবি উন নবী খান সোহেল বলেছেন, অবৈধ সরকারের চলমান দু:শাসনের বিরুদ্ধে রংপুর সিটির মানুষ ব্যালটে সিল মেরে বিএনপি প্রার্থী বাবলাকে বিজয়ী করার জন্য উম্মুখ হয়ে আছে। ভোটাররা যদি ভোট দেয়ার সুযোগ পান। সেই ভোট অনুযায়ী যদি ফলাফল প্রকাশ করা হয়। তাহলে এই সিটিতে বিএনপির বিজয়ের ব্যপারে আমরা আশাবাদি।

শুক্রবার জুমআর নামাজের আগে রংপুর সিটি বাজার ও পায়রা চত্বরে গনসংযোগের সময় তিনি সাংবাদিকদের একথা বলেন। এসময় তার সাথে ছিলেন বিএনপি প্রার্থী কাওছার জামান বাবলাসহ জেলা মহানগর বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ।

এসময় সোহেল আরও বলেন, আমার যেখানেই যাচ্ছি মানুষের কাছ থেকে ব্যপক সমর্থন পাচ্ছি। মানুষ আমাদের প্রতীক ধানের শীষেই তাদের রায় দিতে চায়। তবে আমরা নানা আশংকার মধ্যে আছি। কারণ এই অবৈধ সরকারের সময়ে অতীতে যেসব নির্বাচন হয়েছে। হয় সেগুলোতে জনগন ভোট দিতে পারেন নাই। অথবা ভোট দিলেও ফলাফল সে অনুযায়ী হয় নি। তাই আমাদের মতো জনগনেরও আশংকা আছে আগামী ২১ ডিসেম্বর এই নির্বাচন নিয়ে। যদি ফেয়ার ইলেকশন হয়। যদি জনতার রায় ফলাফলে প্রতিফলিত হয়। তাহলে আমরা আশাবাদি।

এসময় বিএনপি প্রার্থী বাবলা অভিযোগ করে বলেন, নির্বাচনী আচরণ বিধি হওয়া উচিৎ সবার জন্য। কিন্তু আমার ক্ষেত্রে সেটা হচ্ছে না। আমার ক্ষেত্রে হচ্ছে সেটা কড়াকড়ি। আমাদেরকে পথসভা করতে দেয়া হচ্ছে না। বাধা দেয়া হচ্ছে। বিভিন্নভাবে হেনস্তা করা হচ্ছে। আমার বেলায় স্পেশালিভাবে এসব হচ্ছে। কিন্তু নৌকা ও লাঙ্গল মঞ্চ ও গাড়িবহর নিয়ে প্রচারণা চালালেও নির্বাচন কমিশন নিশ্চুপ থাকছেন।

news portal website developers eCommerce Website Design