সবার জন্য উন্মুক্ত মাশরাফির অ্যাম্বুলেন্স

ambulance

ambulanceডেস্ক রিপোর্ট: বিপিএলে রংপুর রাইডার্স দলের শিরোপা জিতে নাড়ির টানে নড়াইলে গেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। বুধবার নড়াইলে পৌঁছান বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের এই অধিনায়ক। সাথে নিয়ে আসেন বিপিএলের শিরোপা জিতে উপহার পাওয়া অ্যাম্বুলেন্সটি।

মাশরাফির নামে করা উন্নয়নমূলক সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ অ্যাম্বেুলেন্সটি তত্ত্বাবধান করবে। এটি সব ধরণের রোগীর জন্য উন্মুক্ত থাকবে বলে ফাউন্ডেশন সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মাশরাফি ক্যামেরার সামনে কথা বলতে চাননি। তবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে গতকাল রাতে কথা বলে উপহার পাওয়া অ্যাম্বুলেন্সটি সবার জন্য উন্মুক্ত করেন।

২০০০ সিসির টয়োটা হাইয়েস ব্রান্ডের এসি অ্যাম্বুলেন্সটি নড়াইলবাসীর চিকিৎসাসেবায় অবদান রাখবে বলে আশা করছেন বিভিন্ন পেশার মানুষ।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা মীর্জা নজরুল ইসলাম জানান, সবার জন্য উন্মুক্ত থাকবে মাশরাফির উপহার পাওয়া অ্যাম্বেুলেন্সটি। কম খরচে সেবা দেয়া হবে। তবে, সুবিধা বঞ্চিত মানুষের জন্য এ অ্যাম্বুলেন্স সেবা আরো সহজ হবে।

এদিকে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রিকেট, ফুটবল, ভলিবলসহ বিভিন্ন টুর্নামেন্ট অচিরেই শুরু হতে যাচ্ছে। আর নড়াইল শহরের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে ফাউন্ডেশনটি।

অপরদিকে,‘নড়াইল এক্সপ্রেস’ নড়াইলে আসার খবরে গতকাল সকাল থেকেই মাশরাফিকে দেখার জন্য ভিড় করেন তার ভক্তরা। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় তাকে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]