পিরোজপুরে বিএনপির সভাপতির মুক্তির দাবীতে মানববন্ধন পুলিশী বাঁধায় পন্ড

perojpur bnp news

perojpur bnp newsপিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে মান্ববন্ধন পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে।

মঙ্গলবার সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মুক্তিদোদ্ধা দল ও মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আয়োজনে জেলা বিএনপির গাজী নুরুজ্জামান বাবুলের মুক্তির দাবীতে মান্ববন্ধনে পুলিশ বাঁধা দেয় এক পর্যায়ে পুলিশী বাঁধার মুখে মানববন্ধনটি পন্ড হয়ে যায়। পরে জেলা বিএনপি কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আলমগীর হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আকন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির যুগ সাধারণ সম্পাদক ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির যুগ সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক কামরুজ্জামান চাঁন, জেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক নাদের খান রাজু, জেলা যুব দলের কো-আহবায়ক এ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, জেলা যুবদল নেতা শরীফ মনি প্রমুখ।

সমাবেশে বক্তারা পুলিশের এ অগণতান্ত্রিক আচারনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন গাজী নুরুজ্জামান বাবুল একজন বীর মুক্তিযোদ্ধা একজন স্বচ্ছ, পরিচ্ছন্ন ও প্রবীণ রাজনীতিবীদ। অচিরেই জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের মুক্তির দাবী জানাই। অচিরেই জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল কে মুক্তির আহবান জানানো হয়।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ২ ঘন্টা তল্লাশী চালিয়ে ঢাকার ইস্কাটনের জিলু রোডের নিজ বাসা আহম্মদ প্লাজা থেকে গাজী নুরুজ্জামান বাবুলকে গ্রেফতার করে রমনা থানা পুলিশ। তার নামে রমনা থানায় একটি নাশকতা মামলা রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]