শিবালয়ে পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

manikgong map

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাট এলাকার পদ্মা নদী থেকে নিখোঁজ হওয়ার চার দিন পর মকবুল হোসেন (৩৭) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পাটুরিয়া ফেরিঘাট এলাকার ৫ নম্বর ঘাটের পন্টুনের পাশের একটি চর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত মকবুল চাঁদপুর জেলা সদর এলাকার লালপুর এলাকার মৃত ইসমাইল হোসেনের পুত্র। তিনি সোহাগ পরিবহনে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গত বুধবার দুপুরে পাটুরিয়া ফেরিঘাট এলাকার ৪ নম্বর ঘাটের পন্টুন এলাকায় একটি ট্রাকের ধাক্কায় সোহাগ পরিবহনের বাস থেকে পদ্মা নদীতে পড়ে যান মকবুল।

শিবালয় থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ২৭ ডিসেম্বর দুপুরে পদ্মা নদীতে পড়ে যান মকবুল। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। ওই ঘটনায় শিবালয় থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়। চার দিন ধরে নিখোঁজ থাকার পর আজ রবিবার সকালে পাটুরিয়া ফেরিঘাটের ৫ নম্বর ঘাটের পন্টুন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের জন্যে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]