শ্রীমঙ্গলে হেলিকপ্টার বিধ্বস্ত, আহত ৪

helicopter

helicopterমৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের বিজিবি ক্যাম্পের ভেতরে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে চার জন আহত হয়েছেন। বুধবার সকাল ১০টা ১৮ মিনিটে বিজিবি সেক্টরের ভেতরে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয় বলে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান জাহির হোসেন।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিপন চন্দ্র দাস জানিয়েছেন, আহত চার জনকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে দু’জন বিজিবি কর্মকর্তা, বাকি দু’জন বিদেশি নাগরিক। বিজিবি কর্মকর্তারা হলেন- লেফটেন্যান্ট মেহেদী ও সিনিয়র ওয়ারেন্ট কর্মকর্তা মো. ফরহাদ। হাসপাতালের রোগী ভর্তি রেজিস্ট্রারে বাকি দু’জনকে বিদেশি নাগরিক হিসেবে উল্লেখ করা হলেও তাদের নাম-ঠিকানা উল্লেখ করা হয়নি।

জানা গেছে, আহতদের মধ্যে বিদেশি দুই নাগরিককে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত আরও একজনকে ভর্তি করা হয়েছে সেখানে।

শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বেরুল ইসলাম জানান, হেলিকপ্টারটি বিমান বাহিনীর। দুর্ঘটনায় সার্জেন্ট ওমর, সার্জেন্ট জাহিদ ও সার্জেন্ট রেজাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার পর ঘটনাস্থলের আশপাশের এলাকা বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে।
এদিকে, আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল মোহাম্মদ রাশিদুল হাসান বলেন, বিমান বাহিনীর একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করেছে। যাত্রীরা নিরাপদে আছেন।

সূত্র জানায়, হেলিকপ্টারটি শ্রীমঙ্গল বিজিবি ক্যাম্পের হেলিপ্যাডের ১০০ ফিট দূরে জরুরি অবতরণ করে। বাংলা ট্রিবিউন।

news portal website developers eCommerce Website Design