পিরোজপুরে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Pirojpur BSL

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বাংলাদেশ ছাত্রলীগ এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা সহ নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব মাঠে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে মিলিত হয়।

Pirojpur BSLআলোচনা সভায় জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: খায়রুল ইসলাম মিঠুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক।

সভার উদ্ধোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না।

এছাড়া সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সাবেক ভিপি শেখ ফিরোজ আহম্মেদ, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সানাউল্লাহ সানা, সুমন শিকদার, মেজবাহ উদ্দিন সাবু, সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম বায়েজিদ হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ রাসেল, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যরা ক্ষমতাকে মানুষের সেবা করার দায়িত্ব মনে করেন। ক্ষমতাকে তারা মানুষের মাঝে নিজেকে উৎসর্গ করার দায়িত্ব মনে করেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে আওয়ামীলীগের বিকল্প নাই। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারো আরো শক্তিশালী করতে হবে।

news portal website developers eCommerce Website Design