‘পদ্মা সেতু হবে, প্রবৃদ্ধি ডাবল ডিজিটে যাবে’

শেরপুর: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘পদ্মা সেতুও হবে এবং আমাদের প্রবৃদ্ধি ডাবল ডিজিটে যাবে।’

বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাসিয়া শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন কৃষিমন্ত্রী। তিনি ওই অনুষ্ঠানের মাধ্যমে কম্বল বিতরণ করেন।

এদিকে গত বুধবার রাতে নকলা উপজেলার মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশে কৃষিমন্ত্রী বলেন, ‘সততায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুধের মতো সাদা।’ তিনি আরো বলেন, ‘পত্রিকায় খবর এসেছে, যারা বিদেশি ব্যাংকে অবৈধভাবে টাকা রেখেছে, তাদের মধ্যে বেগম জিয়া অন্যতম। এমনকি সৌদি আরবে খালেদা জিয়ার হোটেল রয়েছে, এসব খবরও বিদেশি পত্রিকায় ছাপা হয়েছে।’

সমাবেশে কৃষিমন্ত্রী আরো বলেন, ‘ওয়ান-ইলেভেনের সময় এবং তার পরে এফবিআই পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়ের সম্পদের খোঁজখবর নিয়েছে। কিন্তু কোথাও একটি চালের দানার মতো অবৈধ সম্পদ খুঁজে পায়নি। তাই সততার দিক থেকে বিশ্বের শ্রেষ্ঠ ১০ নেতার মধ্যে ৩ নম্বরে প্রধানমন্ত্রীর নাম থাকে।’

এ সমাবেশে কৃষিমন্ত্রী নকলার গৌরদ্বার ও পৌরসভার সকল প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শীর্ষ দশে থাকা শিক্ষার্থী, মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির প্রথম ১০ জন করে মোট এক হাজার শিক্ষার্থীর হাতে শীতের কম্বল ও দুধ খাওয়ার জন্য পাঁচশ টাকা করে অনুদান প্রদান করেন।

ওই দুই অনুষ্ঠানে কৃষিমন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গনিসহ (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) উপজেলার নির্বাহী কর্মকর্তারা (ইউএনও)। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতারাও উপস্থিত ছিলেন।