সকালে দলীয় কর্মসূচিতে, বিকেলে মৃত্যু বিএনপি নেতা মোজাহারের

mojahar aliজয়পুরহাট: জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য (এমপি) মোজাহার আলী প্রধান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯বছর।

শুক্রবার বিকেলে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মোজাহার আলী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনিজনিত রোগে ভুগছিলেন।

জানা গেছে, ৫ জানুয়ারি বিএনপির কেন্দ্র ঘোষিত গণতন্ত্র হত্যা দিবসের কর্মসূচি পালন করে বাড়িতে ফিরে জুমার নামাজ আদায় করেন। বিকেলে অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোজাহার আলীর মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সহ-সভাপতি ফজলুর রহমান, অধ্যক্ষ শামছুল হক, জেলা যুবদল, ছাত্রদল, মহিলা দল ও স্বেচ্ছাসেবক দলসহ দলের সিনিয়র নেতারা শোক জানিয়েছেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিএনপি নেতা মোজাহার আলী দুই স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে নামাজে জানাজা শেষে শহরের নতুনহাট এলাকার প্রধান পাড়াস্থ পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হবে।

মোজাহার আলী ১৯৯৭ সাল থেকে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট-১ আসন থেকে বিপুল ভোটে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করে এমপি নির্বাচিত হন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]