জয়পুরহাটে তিন আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি, প্রতিবাদে ঝাড়ু মিছিল

kalai news

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাট জেলা থেকে ৩ আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে রোববার দুপুরে জয়পুরহাটের কালাইয়ে এক ঝাড়ু মিছিল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কুশপুত্তলীকা দাহ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

kalai newsএকাত্তরে ঘাতক এবং তৎকালীন শান্তিকমিটির সদস্যদের পুত্র ও নাতি হিসেবে নিশ্চিত করে মোহাম্মদ আলী ফকিরের ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য ও পুনুট ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির, মোহাম্মদ আলী ফকিরের নাতি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, আজাহার হোসেন তালুকদারের ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য ও মাত্রাই ইউপি চেয়ারম্যান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিককে জেলা কমিটির জরুরী সভার সিদ্ধান্তে শনিবার (১৩ জানুয়ারী) আওয়ামী লীগ থেকে অব্যাহতি প্রদান করেন।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তাদের স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার এবং প্রাথমিক সদস্যপদ বাতিলের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ পাঠানো হবে।

এর প্রতিবাদে বিশাল এক ঝাড়ু মিছিল, কুশপুত্তলীকা দাহ ও প্রতিবাদ সমাবেশ বের করে কালাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এর একাংশের নেতাকর্মীরা। প্রায় একঘন্টা রাস্তা অবরোধ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। এরপর ঝাড়ু মিছিলটি কালাই-বগুড়া মহাসড়কে প্রদক্ষিন করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে এসে শেষ হয়। এর পর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু-এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট এস.এম সোলায়মান আলীর কুশপুত্তলীকা দাহ করে।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র খন্দকার হালিমুল আলম জন এর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
তীব্র নিন্দা জানিয়ে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, পুনট ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির, মাত্রাই ইউপি চেয়ারম্যান আ.ন ম.শওকত হাবিব তালুকদার লজিক, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর আলী, জেলা পরিষদের সদস্য রেজাউল ইসলাম, সাবেক কাউন্সিলর রেজাউল করিম প্রমুখ।

news portal website developers eCommerce Website Design