কালাইয়ে অস্ত্র ও ককটেলসহ এক জেএমবি সদস্য আটক

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: শনিবার ভোর রাতে গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করার সময় জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ীহাট চরবাখরা গ্রাম এলাকা থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ, ৭টি ককটেল ও ১শ’ গ্রাম গান পাউডারসহ এক নব্য জেএমবি সদস্য ও জঙ্গি নুর আলম ওরফে পলাশ ওরফে প্রিন্সকে আটক করেছে কালাই থানা পুলিশ।

জঙ্গি নুর আলম ওরফে পলাশ ওরফে প্রিন্স জয়পুরহাট সদর উপজেলার জামালগঞ্জ চারমাথা এলাকার নুরুল ইসলামের ছেলে। সে নিহত জঙ্গি সাগর গ্রুপের সদস্য।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খাঁন বলেন, মোলামগাড়ীহাট-বগুড়া বাইপাস সড়কে কালাই ও শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা জিন্দারপুর ইউনিয়নের চরবাখরা ব্রীজের পশ্চিম পার্শে একদল জঙ্গি নাশকতার পরিকল্পনা করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ওই এলাকায় পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য জঙ্গি সদস্যরা পালিয়ে গেলেও জঙ্গি নুর আলম ওরফে পলাশ ওরফে প্রিন্সকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ, ৭টি ককটেল ও ১শ’ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

জঙ্গি নুর আলম ওরফে পলাশ ওরফে প্রিন্স নিহত জঙ্গি সাগর গ্রুপের সদস্য এবং তার বিরুদ্ধে সংশিষ্ঠ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হবে।